ব্ল্যাকশার্ক টেকনোলজি মূলত একটি স্মার্টফোন ম্যানুফ্যাকচারিং কোম্পানি যেটি ২০১৭ সালের আগস্টে প্রতিষ্ঠা হয়েছে। যার মালিক শাওমি। শোনা যাচ্ছে শাওমির  গেমিং স্মার্টফোন এর কোডনেম ব্ল্যাকশার্ক (Blackshark). গিগবেঞ্চ (Geekbench) লিস্টিং এ অলরেডি ফোনটি যুক্ত হয়েছে। যেখানে উল্লেখ করা হয়েছে ফোনটির মডেল Blackshark SKR-A0.

বাজারে আমরা বিভিন্ন ধরনের গেমিং ল্যাপটপ দেখতে পাই। যেমনঃ আসুসের ROG, ডেলের Alienware. আর মোবাইলের ক্ষেত্রে এটি নতুন হলেও শাওমি গেমিং স্পেসিফিকেশনের মোবাইলকে এক নতুন মাত্রায় নিয়ে যাচ্ছে ব্ল্যাকশার্কের মাধ্যমে। তবে এখনও পর্যন্ত এ নিয়ে কোনো অফিসিয়াল নিউজ পাওয়া যায়নি। তবে গিগবেঞ্জ এর মতে, ফোনটিতে স্ন্যাপড্রাগন ৮৪৫ এর শক্তিশালী কুলিং চিপসেট থাকছে ও সেইসাথে ৮ জিবির র‍্যাম থাকবে।
Blackshark SKR-A0 স্পেসিফিকেশন

সিস্টেম ইনফরমেশন

মডেলব্ল্যাকশার্ক এস.কে.আর- এ০ (Blackshark SKR-A0)
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড ৮.০
মাদারবোর্ডএস.ডি.এম ৮৪৫
মেমোরি৮ জিবি

প্রসেসর ইনফরমেশন

চিপসেটকোয়ালকাম স্ন্যাপড্রাগন
ধরণ১ প্রসেসর, ৮ কোর
ফ্রিকোয়েন্সি১.৭৭ গিগাহার্জড

আরও পড়ুনঃ শাওমি রেডমি নোট ৫এ প্রাইম এর ফুল স্পেসিফিকেশন

এছাড়া ফোনটির এসপেক্ট রেশিও ১৮:৯ হতে পারে যাতে ফুল এইচডি+ ২১৬০*১০৮০ রিজুলেশন থাকবে। এর ব্যাটারি সম্পর্কে কোনো তথ্য পাওয়া না গেলেও আশা করা যাচ্ছে অনেক ভালো মানের ব্যাটারি থাকবে। কারন গেমিং স্মার্টফোন বলে কথা। আর ইন্টারনাল স্টোরেজ ৬৪ জিবি, ১২৮ জিবি অথবা ২৫৬ জিবির হতে পারে। তবে এ বিষয়ে অফিসিয়াল কোনো নিউজ পাওয়া যায়নি।

🙂 শেয়ার করতে ভুলবেন না  🙂